কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার

হ্যালো বন্ধুরা, আজকে আমি আপনাদেরকে কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার সম্পর্কে বলবো। এই পুরো পোস্টটি পড়লে আপনারা কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার, অফিসের ঠিকানা সহ আরো অনেক কিছু জানতে পারবেন। তো চলুন শুরু করা যাক।

Table of Contents

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার

  • +8801315403803(হোয়াটসঅ্যাপ)
  • +8801718264656

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার

এসপিএল ওয়েস্টার্ন টাওয়ার, বীর উত্তম শওকত আলী রোড, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা, কাতার এয়ারলাইন্স ঢাকা অফিসের ঠিকানা। কাতারের জাতীয় বিমান সংস্থার নাম কাতার এয়ারওয়েজ। এয়ারলাইন দুই এর জন্য নতুন ICAO কোড হল QR। দোহার হামাদ আন্তর্জাতিক বিমানবন্দর প্রাথমিক হাব হিসেবে কাজ করে। বিমানবন্দরের দ্বিতীয় IATA কোড হল DOH। এটি 100 টিরও বেশি বিমানের অধিকারী।

এটি উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, ইউরোপ, এশিয়া, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকার 140টি বিদেশী অবস্থানে ফ্লাইট অফার করে। ঢাকায় কাতার এয়ারওয়েজের গ্রাহক পরিষেবার জন্য ফোন নম্বর এবং ঠিকানা নীচে তালিকাভুক্ত করা হল। লাগেজ দাবি, নতুন ফ্লাইট বুকিং, বাতিলকরণ এবং পুনঃনির্ধারণ সহ কাতার এয়ারওয়েজ সম্পর্কে আপনার যেকোন প্রশ্ন থাকতে পারে, অনুগ্রহ করে কাতার এয়ারওয়েজের ঢাকা অফিসের যোগাযোগের তথ্য এখানে পান।

আমি কিভাবে কাতার এয়ারলাইন্স ঢাকা অফিসের সাথে যোগাযোগ করব?

আমি কিভাবে কাতার এয়ারওয়েজের ঢাকা অফিসের সাথে যোগাযোগ করব?

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস এর ঠিকানা হল এসপিএল ওয়েস্টার্ন টাওয়ার লেভেল-03, নর্থ ওয়েস্ট ব্লক, 186, বীর উত্তম শওকত আলী রোড, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-1208। আপনি এই নম্বরে সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারেন। বিকল্পভাবে, আপনি কাতার এয়ারওয়েজের হটলাইন নম্বর +8801315403803 এ যোগাযোগ করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

বাংলাদেশে তাদের অনুমোদিত বিক্রয় এজেন্টের সাথে যোগাযোগ করতে +8801718264656 নম্বরে যোগাযোগ করুন। এই নম্বরে যোগাযোগ করে আপনি একটি ফ্লাইট বুক করতে, টিকিটের মূল্য চেক করতে, একটি টিকিটের পুনঃনির্ধারণ করতে এবং লাগেজ সম্পর্কে জানতে প্রয়োজনীয় সমস্ত তথ্য জানতে পারেন৷

কাতার এয়ারলাইন্স বাংলাদেশ অফিস কাস্টমার কেয়ার দ্বারা পরিচালিত প্রশ্নগুলি

ফ্লাইটের রিজার্ভেশন, টিকিট বাতিল, সময়সূচী, ওকে বোর্ড, ভিসা সহায়তা, অনলাইন আগমন, লাগেজ ভাতা, শুল্কমুক্ত ভাতা, ফ্লাইট তথ্য, বিমানবন্দর লাউঞ্জ, ফ্লাইট তথ্য, ফ্লাইটের সময় খাবার, বিমানবন্দর স্থানান্তর, ভ্যালেট পার্কিং এবং মাংস। চমৎকার, ইন-ফ্লাইট বিনোদন, এরোড্রোম সুবিধা কুশ্রী, বিলম্বিত ফ্লাইট, আগমন, এবং বিমানে ওয়াইফাই। ভিসা, ব্যবসা বিভাগ, অর্থনীতি বিভাগ, প্রথম শ্রেণী।

আরো পড়ুনঃ  দুবাই টাকার রেট বাংলাদেশ | ১ দিরহাম = কত টাকা?

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস যোগাযোগ সম্পর্কে

কাতার এয়ারওয়েজের ঢাকা যোগাযোগ অফিস সম্পর্কে

22 নভেম্বর, 2005-এ কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস প্রতিষ্ঠিত হয়। এয়ারলাইনটি রাষ্ট্রের মালিকানাধীন কাতারের পতাকাবাহী হতে পারে। এটি কাতার এয়ারলাইন্স হিসাবে পরিষেবাতে রয়েছে। বিড়ি টাওয়ার কাতার এয়ারওয়েজের কর্পোরেট অফিসের বাড়ি। এয়ারলাইনটি হামাদ আন্তর্জাতিক বিমানবন্দর কেন্দ্রের বাইরে আফ্রিকা, মধ্য এশিয়া, ইউরোপ, দূরপ্রাচ্য, দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য, উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা এবং ওশেনিয়ার শত শত আন্তর্জাতিক গন্তব্যে পরিষেবা দেয়।

ছয়টি মহাদেশের সাহসিকতা, বিশ্বের সর্বকনিষ্ঠ এবং দ্রুত বর্ধনশীল এয়ারলাইন, এবং স্কাই ট্রাকের শীর্ষ পাঁচটি আন্তর্জাতিক এয়ারলাইন্সের মধ্যে থাকার জন্য অসংখ্য সম্মান ও বিশেষত্ব সবই কাতার এয়ারওয়েজ দ্বারা অর্জিত। 25 বছর ধরে। “প্লেস টু টুগেদার” স্লোগান ব্যবহার করে, এয়ারলাইন্সগুলি তাদের ক্লায়েন্টদের চমৎকার গ্রাহক পরিষেবা দেওয়ার জন্যও বিখ্যাত।

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস গন্তব্য বাংলাদেশ

গ্রাহক সন্তুষ্টির সর্বোচ্চ স্তরের সাথে, কাতার এয়ারওয়েজ মহাদেশ জুড়ে শত শত বিদেশী অবস্থানে পরিষেবা প্রদান করে। এয়ারলাইন্সগুলি তাদের পরিষেবা বিদেশী গন্তব্যের সংখ্যা বাড়ানোর চেষ্টা করছে। তারা একটি নতুন কারুকাজ কিনতে চাইছে যাতে তারা বৃদ্ধি পেতে এবং আরও পরিষেবা প্রদান করতে পারে। তারা তাদের সম্প্রসারণ পরিকল্পনার সাথে তাল মিলিয়ে এশিয়া, উত্তর আমেরিকা এবং দক্ষিণ আমেরিকায় অসংখ্য রুট খুলে দিতে চায়। বহরে 200 টিরও বেশি জাহাজ রয়েছে।

কাতার এয়ারলাইন্স এর সাথে ফ্লাইট বুকিং

আপনার ভ্রমণের পরিকল্পনা করতে সাহায্য করার জন্য, কাতার এয়ারওয়েজ, বৃহত্তম এয়ারলাইন, নিম্নলিখিত পরিবহনের মোডগুলি অফার করে৷ যেহেতু আমরা বছরের পর বছর ধরে ওয়েবসাইটগুলির মাধ্যমে ফ্লাইট ভ্রমণ এবং রিজার্ভ করি, প্লেনের টিকিট কেনার সময় আমরা আপনাকে ঝামেলামুক্ত বিকল্পগুলি প্রদান করার চেষ্টা করি। এয়ার ইন্ডিয়ার সাহায্যে, আপনি আপনার নেটওয়ার্ক প্রসারিত করতে পারেন এবং আপনার পছন্দের জায়গায় কেনাকাটা করতে পারেন।

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস পরিষেবা এবং লাগেজ

ফ্লাইটে আধুনিক Arix ইন-ফ্লাইট বিনোদন ব্যবস্থা উপলব্ধ। আকাশে বারবার ঘটতে দেখা যাচ্ছে! উপরন্তু, এটি শুল্ক-মুক্ত পণ্যগুলির একটি অনন্য নির্বাচন অফার করে যা জাহাজে কেনা যায়।

পুরষ্কার-বিজয়ী শেফরা খাবারের বিকল্পগুলির ক্ষেত্রে সেরা উপাদানগুলি ব্যবহার করে সুস্বাদু খাবার তৈরি করে। ছয় ঘণ্টার যাত্রায় দুই বেলা খাবারের ব্যবস্থা করা হয়। কাতার এয়ারওয়েজ দ্বারা ভ্রমণকারীদের বিশেষ খাদ্যের প্রয়োজনীয়তাও পূরণ করা হয়।

আরো পড়ুনঃ  হাতে গোলাপ ফুলের ছবি সহ স্ট্যাটাস

কাতার এয়ারলাইন্সের সাথে, অনলাইনে চেক ইন করা গুরুত্বপূর্ণ সময় বাঁচানোর জন্য একটি দুর্দান্ত পদ্ধতি। এটি এমন কিছু যা আপনি প্রস্থানের 36 থেকে 2 ঘন্টার মধ্যে ব্যবহার করতে পারেন। প্রস্থানের 24 ঘন্টা থেকে 90 মিনিটের মধ্যে, আপনি মার্কিন যুক্তরাষ্ট্রে এবং সেখান থেকে ফ্লাইটের জন্য অনলাইন চেক করতে পারেন। বিমানবন্দরে দ্রুত ব্যাগ ড্রপ কাউন্টারের সাহায্যে, আপনি আপনার আসন নির্বাচন করতে পারেন, আপনার বোর্ডিং পাস প্রিন্ট করতে পারেন এবং কাতার এয়ারওয়েজের ওয়েব চেক-ইন ব্যবহার করে দ্রুত আপনার লাগেজ চেক করতে পারেন।

কাতার এয়ারলাইন্সের লাগেজ নীতি অনুযায়ী, যাত্রীদের দুই টুকরো লাগেজ আনার অনুমতি দেওয়া হয়। গন্তব্য এবং ক্লাসের উপর নির্ভর করে, চেক-ইন লাগেজের ওজন 23 থেকে 40 কেজি হতে পারে।

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস সম্পর্কে

কাতারের রাষ্ট্রীয় মালিকানাধীন পতাকাবাহী হল কাতার এয়ারওয়েজ কোম্পানি Q.C.S.C., যেটি কাতার এয়ারওয়েজ হিসেবে কার্যক্রম পরিচালনা করে। হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে তার ঘাঁটি এবং 180 টিরও বেশি বিমানের বহর নিয়ে, এয়ারলাইনটি আফ্রিকা, মধ্য এশিয়া, ইউরোপ, দূরপ্রাচ্য, দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য, উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা এবং ওশেনিয়া জুড়ে 150 টিরও বেশি আন্তর্জাতিক গন্তব্যের সাথে সংযোগ স্থাপন করে। একটি হাব এবং স্পোক নেটওয়ার্ক।

এর সদর দপ্তর দোহার কাতার এয়ারওয়েজ টাওয়ারে অবস্থিত। কাতার এয়ারওয়েজ গ্রুপে 40,000 জনের বেশি লোক নিযুক্ত রয়েছে, যার মধ্যে 24,000 সরাসরি কাতার এয়ারওয়েজের সাথে সম্পর্কিত। তিনটি এয়ারলাইন জোটের মধ্যে একটির সাথে স্বাক্ষরকারী প্রথম উপসাগরীয় ক্যারিয়ার হিসাবে, ক্যারিয়ারটি অক্টোবর 2013 সালে ওয়ানওয়ার্ল্ড জোটে যোগ দেয়।

ভ্রমণকারীদের জন্য ওয়েবসাইটে সরাসরি ফ্লাইট অনুসন্ধান পাওয়া যায়। অনলাইনে পেমেন্ট করার জন্য জনপ্রিয় ক্রেডিট/ডেবিট কার্ড ব্যবহার করে, আপনি আরও একটি রিজার্ভেশন নিশ্চিত করতে পারেন। উল্লেখযোগ্য ভ্রমণ সঞ্চয় করতে, সাম্প্রতিকতম ডিল এবং ডিসকাউন্টগুলি দেখুন৷

কাতার এয়ারলাইন্স এর ফ্লাইটের সময়সূচি ঢাকা থেকে দোহা

আপনি যদি তাদের সাথে ঢাকা থেকে দোহা ফ্লাইট করতে চান তবে কাতার এয়ারওয়েজের ফ্লাইট সময়সূচী সম্পর্কে আপনার সচেতন হওয়া উচিত। ঢাকা ও দোহা নিয়মিত কাতার এয়ারওয়েজের মাধ্যমে সংযুক্ত। আপনি যদি কাতার এয়ারওয়েজের সময়সূচীর সাথে অপরিচিত হন তবে ঢাকা থেকে দোহা পর্যন্ত সেরা ফ্লাইট নির্বাচন করা চ্যালেঞ্জিং হতে পারে। আপনার ধারনা সহ একটি টেবিল নীচে দেখানো হয়েছে।

  • কাতার এয়ারওয়েজ । 641 | 10:45 am | 1:40 pm | শনিবার, রবিবার, সোমবার, মঙ্গলবার, বুধবার, বৃহস্পতিবার এবং শুক্রবার | DAC – DOH
  • কাতার এয়ারওয়েজ | 635 | 7:35 pm | 10:30 pm | শনিবার, রবিবার, সোমবার, মঙ্গলবার, বুধবার, বৃহস্পতিবার এবং শুক্রবার | DAC – DOH
  • কাতার এয়ারওয়েজ | 8333 | 10:50 pm | শনিবার | DAC – DOH
  • কাতার এয়ারওয়েজ | 639 | 11:00 pm | 1:55 am | শনিবার, রবিবার, সোমবার, মঙ্গলবার, বুধবার, বৃহস্পতিবার এবং শুক্রবার | DAC – DOH
আরো পড়ুনঃ  নীল পাঞ্জাবি নিয়ে ক্যাপশন, কবিতা ও স্ট্যাটাস

কাতার এয়ারলাইন্স এর অনলাইন চেক-ইন ঢাকা এবং বোর্ডিং পাস

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস এর সাহায্যে, ভ্রমণকারীরা তাদের বাড়ি বা ব্যবসার স্থান সহ যেকোনো স্থান থেকে অনলাইনে নিবন্ধন করতে পারেন। আপনার আসন নির্বাচন করে, আপনার ভ্রমণপথ এবং রেক পছন্দগুলি যোগ করে বা সংশোধন করে এবং আসলে আপনার টিকিট বিতরণ করে, আপনি এই সহায়তা ব্যবহার করতে পারেন। আপনি মাঠে এবং মাঠের বাইরে এটি করে সময় বাঁচাবেন।

সংরক্ষিত জার্নালের উপর নির্ভর করে ভ্রমণকারীরা টেকঅফের 48 ঘন্টা বা দেড় ঘন্টা আগে নিবন্ধন প্রশাসন অ্যাক্সেস করতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্র থেকে প্রস্থানের 24 ঘন্টা আগে, নিবন্ধন করা সম্ভব। টেকঅফের কয়েক ঘন্টা আগে মাঠ পর্যবেক্ষণ করতে আপনার মাঠে থাকা উচিত।

কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস পরিষেবা এবং ইন-ফ্লাইট খাবার

কাতার এয়ারওয়েজ ব্যতিক্রমী সুবিধা এবং ব্যবহারের সহজতা প্রদান করে। যা, যখন প্রস্তুত, স্পষ্টতই এর যাত্রীদের উদ্বেগের সমাধান করার জন্য বোঝানো হয়। এর ইন-ফ্লাইট ডিট্যুর সংস্থা প্রখর দর্শকদের উদ্বেগের সমাধান করতে গেম, ফ্লিক এবং অ্যাকাউন্ট সরবরাহ করে এবং আপনি বুট না হন তা নিশ্চিত করুন। অনবোর্ড ওয়াই-ফাই অ্যাসোসিয়েশন দ্বারা ভ্রমণকারীদের বাকি অংশে সহায়তা করা হয়।

কাতার এয়ারলাইনস যে অবস্থানে তার প্রবর্তিত খাবারের পছন্দ স্বীকার করে তা হল বিশ্বের সবচেয়ে পরিমার্জিত রান্না। চক এবং স্টার্টারের সুস্বাদু নির্বাচন থেকে নতুন এপিক পরিমার্জন রেডিমেড চয়ন করুন। আনন্দদায়ক এবং মিষ্টি জিনিস

এটি বোঝায় যে আপনার ফ্লাইটের সময় সহায়তার জন্য আপনার কাছে নতুন এবং পপ-অন-বোর্ড বিশেষজ্ঞ উভয়েরই অ্যাক্সেস থাকবে। নির্দিষ্ট স্বাস্থ্যের প্রয়োজনীয়তা বিবেচনায় নেওয়ার সময় পরিষ্কার পরিমার্জন অর্জন করা চ্যালেঞ্জিং। আপনি যদি নিরামিষ, নিরামিষ, বা দুগ্ধ-মুক্ত বিকল্পগুলি চান তবে আপনার পরিবহন সরবরাহকারীকে 24 ঘন্টা আগে অবহিত করা উচিত। আপনি যেখানেই যান না কেন, আপনি সর্বদা সুস্পষ্ট ব্রেকআউটে একই রকম আরামদায়ক এলাকা খুঁজে পেতে পারেন।

কাতার এয়ারলাইন্স ভ্রমণ আসনের ক্লাস

তার যুগান্তকারী ফ্লাইটের জন্য, কাতার এয়ারওয়েজ চারটি স্বতন্ত্র ক্লাস প্রদান করে। কমোডিয়াস ফ্রুগালিটি ক্লাস এবং ঐশ্বর্যপূর্ণ এবং সূক্ষ্ম শীর্ষস্থানীয় বা ব্যবসায়িক শ্রেণীর এলাকা, যা স্থান, স্বাচ্ছন্দ্য এবং ব্যবস্থাপনার অতুলনীয় স্তর প্রদান করে, আপনার বিকল্প। QSuite ছাড়াও, প্রোগ্রামটি বিশেষ সহায়তা বিধি সহ সামনের আসন সরবরাহ করে যা আপনাকে আপনার প্রয়োজন অনুসারে এলাকাটি কাস্টমাইজ করতে দেয়।

ইকোনমি ক্লাস: এই ক্লাসটি ব্যাকসুইং ভ্রমণের জন্য সবচেয়ে বড় আরামদায়ক বসার জায়গা অফার করে। বিশ্রাম নেওয়ার, সিট নেওয়ার এবং সিট শেয়ার না করেই সত্যিকারের সুস্বাদু খাবার উপভোগ করার জন্য প্রচুর জায়গা রয়েছে। উপরন্তু, ক্যারিয়ার দীর্ঘ দূরত্বের বিভ্রাটের সময় আপনাকে সতেজ রাখতে একটি অবিশ্বাস্যভাবে সদয় ব্যবস্থা প্রদান করে। সবচেয়ে সস্তা টিকিট ইকোনমি ক্লাসের জন্য।

উপসংহার

আমি আপনাদের কাছে কাতার এয়ারলাইন্স ঢাকা অফিস ফোন নাম্বার সম্পর্কে মোটামোটি সকল তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি এইগুলো আপনাদের কাজে আসবে। আপনাদের কোনো কিছু জানার থাকলে কমেন্ট করুণ।

আরো পড়ুনঃ ঢাকা থেকে সিলেট বিমান ভাড়া কত

Leave a Comment