আমাদের সম্পর্কে

Bcnewsz6.com-এ স্বাগতম, প্রযুক্তি, গ্যাজেট এবং হোস্টিং সম্পর্কে তথ্যের জন্য আপনার ওয়ান-স্টপ শপ। আমাদের ব্লগ পাঠকদের প্রযুক্তির ক্ষেত্রে প্রবণতা, ঘটনা এবং বিশ্লেষণের সাম্প্রতিকতম তথ্য দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

Bcnewsz6.com-এ আমরা প্রযুক্তিগত সবকিছুর বিষয়ে উত্সাহী এবং আমাদের ব্যবহারকারীদের কাছে সঠিক, সময়োপযোগী এবং শিক্ষামূলক নিবন্ধ সরবরাহ করার জন্য কঠোর পরিশ্রম করি। আমাদের অভিজ্ঞ লেখক এবং প্রযুক্তিপ্রেমীদের দল ক্রমাগত আমাদের পাঠকদের নতুন প্রবণতা এবং অগ্রগতি সম্পর্কে অবগত রাখার জন্য সেক্টরের সাম্প্রতিক অগ্রগতিগুলি অনুসন্ধান করছে৷

আমরা আপনাকে কভার করেছি, আপনি একজন প্রযুক্তি উত্সাহী, নির্ভরযোগ্য হোস্টিং পরিষেবার সন্ধানকারী একজন কোম্পানির মালিক, বা শুধুমাত্র একটি গ্যাজেট বাদাম। আমাদের ব্লগে নতুন প্রযুক্তি, সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার মূল্যায়ন, ব্যবসার খবর এবং হোস্টিং পর্যালোচনা সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আমরা আমাদের পাঠকদের ন্যায্য, নির্ভুল, এবং উপলব্ধ কিছু শীর্ষ হোস্টিং কোম্পানির পুঙ্খানুপুঙ্খ পর্যালোচনা অফার করে আনন্দিত।

Bcnewsz6-এ, আমরা আমাদের বিষয়বস্তুকে সকল পাঠকের জন্য সহজবোধ্য করার জন্য কঠোর পরিশ্রম করি কারণ আমরা মনে করি যে প্রত্যেকেরই প্রযুক্তির অ্যাক্সেস থাকা উচিত। আমাদের পাঠকরা যাতে সবচেয়ে জটিল বিষয়গুলি বুঝতে পারে তা নিশ্চিত করার জন্য, আমরা সরল ভাষায় লিখি এবং পুঙ্খানুপুঙ্খ ব্যাখ্যা দিই।

আমাদের উদ্দেশ্য হল আমাদের পাঠকদের প্রযুক্তি, গ্যাজেট এবং হোস্টিং পরিষেবাগুলির বিষয়ে বুদ্ধিমান পছন্দ করার জন্য প্রয়োজনীয় তথ্য এবং বোঝার সাথে সজ্জিত করা। Bcnewsz6.com আপনাকে আপনার প্রয়োজনীয় তথ্য দেবে, আপনি সাম্প্রতিক প্রযুক্তির খবর খুঁজছেন বা আপনার কোম্পানির জন্য সেরা হোস্টিং প্রদানকারী নির্বাচন করতে সহায়তার প্রয়োজন।

আমাদের ওয়েবসাইটের লেখকগণঃ

Md Asifur Rahman

Md Asifur Rahman

 

 

 

 

 

 

 

 

আমি Md Asifur Rahman, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী ও প্রফেশনাল ব্লগার। আমি একজন প্রফেশনাল এসইও এক্সপার্ট। পড়াশোনার পাশাপাশি ব্লগিং করি। আমি মূলত টেকনোলজি রিলেটেড লেখালেখি করে থাকি।

Mim Akter Mouri

Mim Akter Mouri

 

 

 

 

 

 

 

 

আমি Mim Akter Mouri, ঢাকা বিশ্ববিদ্যালয় এর ইসলামিক স্টাডিস বিভাগের একজন শিক্ষার্থী ও প্রফেশনাল ব্লগার। আমি লেখালেখি, ট্রাভেলিং, মুভি দেখা, গান শুনতে পছন্দ করি।। পড়াশোনার পাশাপাশি ব্লগিং করি। আমি এই ওয়েবসাইট এ দোয়া ও সূরা রিলেটেড লেখালেখি করে থাকি।

MD Rokibul Islam Rafsan

MD Rokibul Islam Rafsan

 

 

 

 

 

 

 

 

আমি MD Rokibul Islam Rafsan, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী ও প্রফেশনাল ব্লগার। আমি লেখালেখি, ছবি তোলা ও ট্রাভেলিং পছন্দ করি।। পড়াশোনার পাশাপাশি ব্লগিং করি। আমি মূলত লাইফস্টাইল রিলেটেড লেখালেখি করে থাকি।

Samiul Alam

Samiul Alam

 

 

 

 

 

 

 

 

আমি Samiul Alam, এমএইচ সমরিতা হাসপাতাল ও মেডিকেল কলেজর শিক্ষার্থী। আমি লেখালেখি, সাইকেল চালানো, গান শুনতে পছন্দ করি।। পড়াশোনার পাশাপাশি ব্লগিং করি। আমি মূলত স্বাস্থ্য রিলেটেড লেখালেখি করে থাকি।

Md Shohel Shamim

Md Shohel Shamim

 

 

 

 

 

 

 

 

আমি Md Shohel Shamim, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী ও প্রফেশনাল ব্লগার। আমি লেখালেখি, মুভি দেখা, গান শুনতে পছন্দ করি।। পড়াশোনার পাশাপাশি ব্লগিং করি। আমি মূলত শিক্ষা ও পড়াশোনা রিলেটেড লেখালেখি করে থাকি।